05 August 2012 - 0 comments

আমার মামী আমাকে ব্যবহার করলো (এপিসোড-১)

এটা অ-নে-ক দিন আগের ঘটনা। না, এটা আমার জীবনের প্রথম দূর্ঘটনা। সঠিকভাবে বলতে গেলে বলতে হয় এখান থেকেই আমার সেক্স লাইফ এর যাত্রা শুরু। আমি আমার বাবা-মায়ের একমাত্র সন্তান। আমি তখন ক্লাস ফাইভে পড়ি। বয়স বড়জোড় ৯-১০ বছর। তখন আমরা গ্রামের বাড়িতে থাকতাম। গ্রামের বাড়ি হলেও শহরের প্রায় সব সুযোগ সুবিধাই সেখানে ছিল কেবল বিদ্যুৎ ছাড়া। সেখানে পাকা বাথরুম টয়লেট এর ব্যবস্থা ছিল। তবে পানির জন্য ছিল টিউবওয়েলের ব্যবস্থা।

আমার ৪ মামা, সবচেয়ে ছোট মামা ছিলেন মেরিন ইঞ্জিনিয়ার। আমি মামাকে ৩/৪ বছর পর একবার হয়তো দেখতে পেতাম। যখন আসতেন আমার জন্য প্রচুর গিফট নিয়ে আসতেন, সবই দামী দামী। মা বলতেন মামা প্রচুর টাকা রোজগার করেন। সেই কারণেই মামার সাথে বিয়ে হয়েছিল রেনু মামীর। রেনু মামী বছরে ২/৩ বার আমাদের বাড়িতে আসতো আর অনেক দিন থাকতো। রেনু মামী এত সুন্দর ছিল যে মা আমাকে একবার পরীর গল্প বলছিলেন, আমি মা-কে জিজ্ঞাসা করেছিলাম, “মা, পরী দেখতে কেমন?” মা বলেছিল, “তোর রেনু মামীর মত সুন্দর।” আমি বলেছিলাম, “মা, রেনু মামী কী পরী?” মা বলেছিলেন, “দূর পাগল, পরীরা তো আকাশে থাকে!”

রেনু মামীর গায়ের রং ছিলো দুধে আলতা আর স্লিম ফিগার। আমার সেই বয়সে নারীর শরীর নিয়ে গবেষণা করার মত বুদ্ধি হয়নি, বড় হয়ে রেনু মামীর কথা ভাবলে তার চেহারা আমার মনের আয়নায় দেখতে পাই। মামীর দাঁতগুলি ছিল মুক্তোর মত, হাসলে যা সুন্দর লাগতো! আমি হা করে মামীর মুখের দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকতাম। মামী মাঝে মাঝে আমাকে ঠাট্টা করে বলতো, “এই পাগল, অমন করে কি দেখছিস? তোর চোখের নজর তো ভাল না রে!” আমি বলতাম, “মামী, তুমি খুব সুন্দর!” মামী সুন্দর একটা হাসি দিয়ে বলতো, “বড় হ, তোকে আমার চেয়েও সুন্দর একটা বউ এনে দিবো। তখন সারাক্ষণ তার মুখের দিকে তাকিয়ে থাকিস, হি হি হি হি...” মামী হাসতেই থাকতো।

এই মামীর মনেই যে এত দুঃখ ছিল সেটা কখনো ভাবিনি। মামী অনেক রাত পর্যন্ত আমার মায়ের সাথে গল্প করতো, আমি কয়েক রাতে মামীকে আমার মায়ের কাছে কাঁদতে কাঁদতে বলতে শুনেছি, “বুবু, আমি কী অপরাধ করেছিলাম যে আমার কপালে এত কষ্ট! তোমার ভাইকে এই ৪ বছরে আমি মাত্র ২ বার কাছে পেয়েছি মাত্র কয়েক দিনের জন্য। আমার শরীরে কী ক্ষিদে নেই? আমি এই ক্ষিদে কী দিয়ে মিটাবো? বাবা-মা বলেছিল, এত যোগ্য ছেলে, তুই রাণী হয়ে থাকবি, তোর সুখের কোন অভাব হবে না। বুবু, এটাই কী সুখ? দামী দামী শাড়ী গয়নাই কী একটা মেয়েকে সুখে রাখতে পারে?”

আমি ভাবতাম মা বোধ হয় মামীকে কম কম খেতে দেয়, মামীর ক্ষিদে থেকেই যায়। এর পর থেকে আমি মামীর সাথে খেতে বসতাম আর মামীর প্লেটে বেশি বেশি খাবার তুলে দিতাম। মামী সেই খাবার আবার আমাকেই খাইয়ে দিত। আসলে আমার ঐ বয়সে মামীর শরীরের প্রকৃত ক্ষুধা বোঝার কথা নয়। মামীর বিয়ে হয়েছে ৪ বছর, মামীর তখন ভরা যৌবন। মামী যখন সাজতো, মনে হতো মামী সত্যি সত্যিই একটা পরী। কিন্তু সেই পরীটার মনে কোন সুখ ছিল না, কারণ তার স্বামী তাকে ছেড়ে জাহাজে জাহাজে দেশ বিদেশ ঘুরে বেড়ায় আর কাড়ি কাড়ি টাকা কামায়। জানিনা মামা কী করতো, তবে এখন বুঝি মামা নিশ্চয়ই ক্ষুধার্ত থাকতেন না, কারন বন্দরে বন্দরে সুন্দরী ললনাদের কোন অভাব নেই ক্ষুধা মেটানোর জন্য।

আমি বেশ বড় হয়ে গেলেও নিজে নিজে সাবান দিয়ে গোসল করতে পারতাম না। কারণ বালতি থেকে মগ দিয়ে পানি তুলে গায়ে ঢাললেও যখন মাথায় সাবান লাগাতাম (তখন গ্রামে স্যাম্পু পাওয়া যেতনা, মাথা পরিষ্কারের জন্য সাবানই ভরসা ছিল) তখন সাবানের পানি চোখে গিয়ে চোখ জ্বালা করতো, তাই সাবান দিয়ে গোসল করার জন্য আমি সবসময় আমার মায়ের সাহায্য নিতাম। তিনি আমার মাথায় সাবান লাগিয়ে মাথা পরিষ্কার করে পানি দিয়ে ধুয়ে বের হতেন, আমি গোসল শেষ করতাম।

একদিন আমি যখন সাবান দিয়ে গোসল করতে যাচ্ছিলাম, মা-কে ডাকলাম আমার মাথায় সাবান লাগানোর জন্য। মা কি একটা জরুরী কাজে এত ব্যস্ত ছিলেন যে তার পক্ষে সেটা ছেড়ে আসা সম্ভব ছিল না। রেনু মামী সেখানেই ছিল, সে বললো, “বুবু, তুমি ব্যস্ত হয়োনা, আমি দেখছি।” মা বললেন, “তুই পারবি? তোর জামা কাপড় নষ্ট হয়ে যাবে তো।” মামী বললেন, “আমিও তো গোসল করবো, ওকে বের করে দিয়ে আমিও গোসল সেরে নিবো।” মা বললেন, “ঠিক আছে, তাহলে যা, দেখিস আবার পানি বেশি ঢালিস না, ঠান্ডা লেগে যাবে।”

মামী আমাকে নিয়ে হাসতে হাসতে চলে এলো। মামী নিজের ঘরে গিয়ে কাপড় চোপড় নিয়ে এসে আমার সাথে বাথরুমে ঢুকলো। মা যেখানে কাজ করছিলেন সেখান থেকে বাথরুম অনেক দূর। মামী বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। তারপর নিজের শাড়ীটা খুলে রেখে দিল দেয়ালের রডে। যদিও আমি সেক্সের অ-আ-ক-খ কিছুই বুঝতাম না তবুও ঐ মুহুর্তে মামীর অপূর্ব ফিগার আর আঁটশাট ব্লাউজের কারাগার ছিরে বেড়িয়ে আসার মত ফাটাফাটি দুধ দেখে আমার হার্টবিট বেড়ে গেল। মামী মগে পানি নিয়ে আমার মাথায় ঢাললো। আমাকে বলল, “চোখ বন্ধ করে রাখ, খবরদার খুলবি না।”

আমি দু'চোখ শক্ত করে বন্ধ করে রাখলাম, মামী আমার মাথায় সাবান মাখিয়ে সুন্দর করে চুলগুলি ঘষে ঘষে পরিষ্কার করে দিল। এরপর আমার পুরো মুখ মাথা পানিয় ঢেলে সাবান ধুয়ে দিয়ে চোখ খুলতে বলল। মা হলে এরপর চলে যেতেন, বাকী গোসল আমি নিজেই সারতাম কিন্তু মামী আমার সারা গায়ে সাবান লাগিয়ে স্ক্র্যাবার দিয়ে ঘষে পরিষ্কার করলো। এরপর মামী আমাকে বললো, “নে এবার প্যান্ট খোল।” কথাটা শুনেই আমার কানের মধ্যে ঝাঁ ঝাঁ করতে লাগলো। বলে কি? মামীর সামনে আমি ন্যাংটো হবো? অসম্ভব। মামী ইতিমধ্যে আমার পরনের ইংলিশ প্যান্টের কিনার ধরে নিচের দিকে টানতে শুরু করে দিয়েছে।

আমি আমার প্যান্টের কোমড় খামচে ধরে বললাম, “না মামী, না, আমার লজ্জা করে।” মামী হেসে দিলো এবং বললো, “দ্যাখো ছেলের কথা, এইটুকু পুঁচকে, তার আবার লজ্জা, নাক টিপলে এখনো দুধ গড়াবে সে আবার আমাকে লজ্জা পায়, হাঃ হাঃ হাঃ, নে খোল।” এই কথা বলার সাথে সাথে মামী এক হ্যাচকা টানে আমার প্যান্ট কোমড় থেকে হাঁটু পর্যন্ত নামিয়ে ফেললো। প্যান্ট নামিয়ে ফেলার সাথে সাথেই মামী অবাক বিষ্ময়ে হাঁ হয়ে গেল। কিছুক্ষণ চুপ করে থেকে বললো, “কি রে মামু! এই বয়সেই নুনুটা এত্তো বড় বানিয়ে ফেলেছিস? তুই বড় হলে তো এটা ঘোড়ার সাইজ হবে রে!”

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...